,

শায়েস্তাগঞ্জে কিশোর গ্যাংয়ের উৎপাতে জনজীবন অতিষ্ঠ :: ব্যবস্থা নেয়ার দাবি

জুয়েল চৌধুরী : শায়েস্তাগঞ্জে কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়েছে। কিশোর অপরাধীরা গ্যাং বা গ্রুপ সৃষ্টি করে বিভিন্ন অপরাধ করে বেড়াচ্ছে। জড়িয়ে পড়ছে ইভটিজিংসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের সঙ্গে। এই কিশোররা সমাজের মধ্যে নিজেদের মতো করে নতুন এক সমাজ গড়ে তোলার চেষ্টা করছে। কিশোর অপরাধীরা আবার বিভিন্ন গ্যাংয়ের মাধ্যমে তথাকথিত বড় ভাইদের ‘আস্কারা পেয়ে অপরাধ করে বেড়াচ্ছে’। প্রশাসন এ অপরাধের বিরুদ্ধে কঠোর হওয়ার পর ও কিশোর গ্যাংয়ের অপরাধীদের কোনো ভাবেই থামানো যাচ্ছে না।
এসব কিশোর বেশিরভাগ বিভিন্ন গাড়ি চালক, প্রবাসী, ব্যবসায়ী, চাকুরীজীবি, কৃষক, দিন মজুরি, দাদন ব্যবসায়ী, অর্থশালী, জনপ্রতিনিধিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীর বেকার সন্তান।
শায়েস্তাগঞ্জ উপজেলার পৌরশহরে ও ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে গ্রামের পাড়া-মহল্লা রাস্তায়-দোকানে, গাড়ি স্ট্যান্ড, মাজার শরীফ এলাকা, হাট-বাজার ও রেলস্টেশনে বেড়েছে কিশোর গ্যাংয়ের উৎপাত। কিশোর গ্যাংয়ের কবল থেকে রক্ষা পেতে পুলিশ ও র‌্যাব এর হস্তক্ষেপ কামনা করেছেন উপজেলার প্রতিটি ওয়ার্ডের সচেতন মহল। এ সমস্যা থেকে রক্ষা পেতে প্রশাসনের সু দৃষ্টি কামনা করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা সচেতন মহলবাসী।


     এই বিভাগের আরো খবর